ফেব্রুয়ারি ২১, ২০২৪

বিচ্ছেদে ফুলেফেঁপে উঠেছে শাকিরার ব্যাংক ব্যালেন্স!


সাবেককে উদ্দেশ্য করে গাওয়া গানে ফুলেফেঁপে উঠেছে শাকিরার ব্যাংক ব্যালেন্স। পিকের নাম জড়িয়ে আছে এমন গানগুলো থেকে সব মিলিয়ে এখন পর্যন্ত প্রায় ১৫ মিলিয়ন ডলার আয় করেছেন শাকিরা।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে, টেলেসিনকোর মর্নিং শো ‘এল প্রোগ্রামা দে আনা রোজা’ শাকিরার সাম্প্রতিক আয় বিশ্লেষণ করেছে। তারা জানিয়েছে, সাম্প্রতিক সময়ে চলমান বিতর্কের মাঝেই শাকিরা ইউটিউব থেকে ৫১২,০০০ ডলার, আমাজন থেকে ৫০০,০০০ ডলার, স্পটিফাই থেকে ৩৬০,০০০ ডলার এবং অ্যাপল থেকে ১,২০০,০০০ ডলার আয় করেছেন!

‘তে ফেলিসিতো’, ‘মনোটোনিয়া’ ও ‘বিজেডআরপি মিউজিক সেশনস #৫৬’ তিনটি গানই মুক্তি পেয়েছে পিকের সঙ্গে বিচ্ছেদের পর। স্প্যানিশ এই টিভি শো আরও জানিয়েছে, এই চার দিনে ‘বিজেআরপি মিউজিক সেশনস #৫৬’ থেকে শাকিরার আয় ২,৫০০,০০০ ডলারেরও বেশি।

পিকের নাম জড়িয়ে আছে এমন আরেকটি গান ‘তে ফেলিসিতো’ মুক্তি পেয়েছিল গত বছরের এপ্রিলে। সেই গান থেকে কলম্বিয়ান গায়িকার আয় প্রায় ১০ মিলিয়ন ডলার। অন্যদিকে ‘মনোটোনিয়া’ মুক্তি পেয়েছে মাস দুয়েক আগে। এই গান থেকে শাকিরা আয় করেছেন ৩,৫৫৪,০০০ ডলার।

সব মিলিয়ে পিকের নাম জড়িয়ে আছে এমন গানগুলো থেকে এখন পর্যন্ত প্রায় ১৫ মিলিয়ন ডলার আয় করেছেন শাকিরা। অন্যদিকে পিকে রেনো এবং ক্যাসিও ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সম্প্রতি। তাই বিচ্ছেদের যন্ত্রণা যা-ই থাকুক না কেন, এই বিচ্ছেদকে কেন্দ্র করেই শাকিরার ব্যাংক ব্যালেন্স যে ফুলেফেঁপে উঠেছে তা বলাই বাহুল্য!

স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে কলম্বিয়ান গায়িকা শাকিরার বিচ্ছেদ হয়েছে গত বছরের জুনে। শুরুতে সাদামাটাভাবে বিচ্ছেদের ঘোষণা দিলেও কিছুদিন পরই প্রকাশ্যে আসে যে শাকিরার সঙ্গে প্রতারণা করেছেন পিকে। শাকিরার সঙ্গে সম্পর্কে থেকেই ক্লারা চিয়া নামের এক মডেলকে ডেট করেছেন সাবেক বার্সা তারকা। এরপর থেকে একের পর এক সাবেকের উদ্দেশে বাক্যবাণ ছুড়েই যাচ্ছেন শাকিরা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *