নজর কাড়ল তানভীর-শবনম ফারিয়ার ‘ইতি তোমার মেয়ে’


সম্প্রতি এনটিভিতে প্রচারিত হয়েছে রানা বর্তমান পরিচালিত নাটক ‘ইতি তোমার মেয়ে’। নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া, আবু হোরায়রা তানভীরসহ আরও অনেকে। নাটকটি দেখে প্রশংসা করছেন নেটিজেনরা।

মা-বাবা আর মেয়ের জীবনের সমসাময়িক গল্প নিয়ে নির্মিত ‘ইতি তোমার মেয়ে’ সম্পূর্ণ ফ্যামিলি ড্রামা। তবে নাটকটি প্রথম থেকে শেষ পর্যন্ত দেখে অনেক দর্শকের হৃদয় স্পর্শ করেছে এবং অনেকের অজান্তেই চোখের পানি গড়িয়ে পড়ছে বলে নাটকের ইউটিউব লিংকের নিচে দর্শকরা কমেন্টস করেছেন।

আবু হোরায়রা তানভীরের অসাধারণ ডায়লগ ডেলিভারি, শবনম ফারিয়া, টুটুল চৌধুরী ও শিশু শিল্পী জাফনা সুবাইতার নিখুঁত অভিনয়ের প্রশংসা করছেন অনেকেই। শিশু শিল্পী সুবাইতার অভিনয় দেখে চোখের পানি টলমল করে বেরিয়ে পড়েছে বলেও অনেকে মন্তব্য করেছেন।

নির্মাতা রানা বতর্মান বলেন, ‘ইউনিটের সব স্তরের নিখুঁত পরিশ্রমের ফসল ‘ইতি তোমার মেয়ে’। নাটকটি এনটিভির পর্দায় প্রচারিত হওয়ার পর থেকে আমার চেনাজানা সবাই উৎসাহিত করেছেন আমাকে। এমনকি চোখের পানি ফেরৎ চাইছেন অনেকে যা সত্যিই আনন্দের। ইতি তোমার মেয়ে নাটকটি দেখতে  এনটিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখতে পাবেন।’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *