টাঙ্গাইলে মাদক সেবনের জেরে কুপিয়ে হত্যা


টাঙ্গাইলের দেলদুয়ারে মাদক সেবনের জেরে রায়হান (২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী মাদক ব্যবসায়ী মর্জিনার বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। ঘটনার পর থেকে মর্জিনার পরিবারের লোকজন পলাতক। গতকাল শনিবার সকালে উপজেলার বোয়ালজান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রায়হান উপজেলার নলুয়া গ্রামের আজাহার আলীর ছেলে।

নিহতের স্বজনরা বলেন, শুক্রবার সকালে একটি অনুষ্ঠানের কথা বলে রায়হান ঘর থেকে বের হয়। এরপর আর বাড়ি ফেরেনি। পরিবারের পক্ষ থেকে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি। পরে তারা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বোয়ালজান এলাকায় গিয়ে রায়হানের লাশ শনাক্ত করে।

স্থানীয়রা বলেন, মর্জিনা এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। মর্জিনার বাড়ির সামনের রাস্তায় একাধিক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মর্জিনা বর্তমানে কারাগারে। রায়হানের হত্যার খবর পেয়ে পাথরাইল, দেলদুয়ার এবং আটিয়া ইউনিয়নের বিক্ষুব্ধ জনতা শনিবার সকাল ১০টার দিকে মর্জিনার বাড়িতে আগুন দেয়। দেলদুয়ার থানার ওসি নাসির উদ্দিন মৃধা বলেন, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *