রোমে বরিশাল বিভাগবাসীর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত


ইতালিস্থ বরিশাল বিভাগবাসীর উদ্যোগে রোমে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ প্রায় ২৫ বছরের ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজানের ২৬তারিখ রাতে অনুষ্ঠিত ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী মান্যবর রাষ্ট্রদূত জনাব মোঃ মনিরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন সদ্য দায়িত্বপ্রাপ্ত চার্জ দ্যা এফেয়ার্স জনাব মোহাম্মদ জসিম উদ্দিন, প্রথম সচিব মোস্তাফিজুর রহমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনৈতিক ও সামাজিক প্রবীন কমিউনিটি ব্যক্তিত্ব বরিশালের কৃতি সন্তান জনাব জিএম কিবরিয়া, জনাব লুৎফর রহমান, জনাব ফয়েজ আহাম্মেদ ফয়সাল, সিকদার মুজিবুর রহমান, বিশিষ্ট্য ব্যবসায়ি আল আমিন ভুঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ি ও রাজনৈতিক ব্যক্তিত্ব এম এ রব মিন্টু, কামরুল ইসলাম দিলীপ, স্বপন হাওলাদার, মেহেদি হাসান, সোহেল বকসি, ফিরোজ খান, বরগুনা জেলা সমিতির সভাপতি ইউসুফ আলী, শাহাজাহান তালুকদার, মিঞ্জু মাষ্টার, ছগির আহাম্মেদ, সানোয়ার ভুঁইয়া, নাসির খান, আরিফ হোসেন, খোকা হাওলাদার, কোয়েল ভুঁইয়া, সোহেল ভুঁইয়া, ইলিয়াস মল্লিক, আনিচুর রহমান, হাজী সুইট, নাদিম মাহামুদ, মামুন তালুকদার, শরীফ মাঝি, আলি আজমসহ বরিশাল বিভাগের বিভিন্ন স্তরের প্রবাসীরা।

ইফতার মাহফিলে পবিত্র রমজান ও লাইলাতুল কদরের উছিলায় মহান আল্লাহ তা’লার নিকট ক্ষমা ও রহমত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *