ফেব্রুয়ারি ২১, ২০২৪

রোমে মেঘদূতের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত


মঞ্জুর মালিক :সামাজিক সংগঠন মেঘদূতের আয়োজনে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে রোমের প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত পার্ক “দি তুত্তি ইনসিয়েমে”।

“ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালি বিএনপির সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন।

সংগঠনের কর্ণধার জনাব মোজাম্মেল হোসেন মোল্লা এসময়ে সংগঠনের কার্যক্রম ও উদেশ্য, আগত অতিথিদে‘র মাঝে তুলে ধরেন। তিনি বলেন, মেঘদুত সামাজিক সেবার পাশাপাশি দেশে ও প্রবাসে বেকারত্ব দূরীকরণ, নারী স্বর্নিভরতাসহ নানাবিধ উন্নয়নের লক্ষে এগিয়ে চলছে। এগিয়ে চলার পথকে আরো প্রসারিত করতে তিনি সকলের সহায়তা কামনা করেন।

এ সময়ে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বৃহওর ঢাকা সমিতি ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান আহবায়ক মোঃ সেলিম, ইতালি বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রায়হান মোল্লা, ব্যবসায়ী বিল্লাল হোসেন, আমিনুল ইসলাম স্বপন, আছমা আক্তার মোল্লা, মানিকগঞ্জ জেলা সমিতির সাংস্কৃতিক সম্পাদক সামিয়া আক্তার, সহ সভাপতি বশির উদ্দিন, কোষাধ্যক্ষ গফ্ফার হোসেন, সহ কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম, সদস্য আব্দুল্লাহ আল মামুন মোল্লা, সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম শাহাদৎ, ক্রীড়া সম্পাদক রেজাউল করিম রেজা, প্রধান উপদেষ্টা নূরুল ইসলাম খাঁন,উপদেষ্ঠা মোঃ শরীফ উদ্দীন,যুগ্ন সাধারণ সম্পাদক ইউনুছ মোল্লা, কামাল হোসেন, মেঘদূত সদস্য পপি বেগম,মুন্নি ,পলিন, শিল্পী, বর্ষসেরা সাংবাদিক এনটিভির ইতালি ব্যুরো প্রধান আফজাল হোসেন রোমান, শিমুল রহমানসহ আরো অনেকে।।
“মেঘদূত” ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সার্বিক সহায়তায় ছিলেন “সিকে ফুড” এর সত্বাধিকারী জনাব সিরাজুল ইসলাম মৃধ্যা।

রোমের স্থানীয় শিল্পীরা মনোঙ্গ সংগীত পরিবেশন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *