ফেব্রুয়ারি ২১, ২০২৪

মন্তেভেরদেবাসির উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত


ইতালির রাজধানী রোমের মন্তেভেরদে বসবাসরত বাংলাদেশীদের উদ্যোগে ঈদ পুনমির্লনী অনুষ্ঠিত হয়েছে। গত মে-২০২৩, রবিবার রোমের মনোমুগ্ধকর প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত সুশীতল ছায়ানিবির বিখ্যাত পার্ক ভিল্লা পামফেল্লীতে আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় ঈদ পুনর্মিলনী।

বাইতুন নুর জামে মসজিদের খতিব মোঃ আব্দুল্লাহ ভ্ঞুার দোয়া মোনাজাত ও সম্মিলিত ভাবে জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুৃরু হয়।

পুনর্মিলনী অনুষ্ঠানের সভাপিতিত্ব করেন জনাব রতন সিকদার।

হামিদুর রহমান বুলেট ও রইছ উদ্দিন রাকিবের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন সোহেল রানা ও শাহীন হোসাইন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্তেভেরদেবাসী, ইতালি প্রবাসী বাংলাদেশী কমিউিনিটির প্রবীন ব্যক্তিত্ব জনাব শহিদুল্লাহ আক্তার, মফিজ তালুকদার, মন্তেভেরদের সকলের পরিচিত মুখ বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব রিয়াজ মোল্লা, আমিনুল ইসলাম, মনির ভ্ঞুা, মনির হোসাইন, আলী হাসান ফরহাদ ইসলাম রতনসহ আরো অনেকে।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে পুরুষের হাড়ি ভাঙ্গা, মহিলাদের বালিশ বদল, শিশুদের (ছেলে ও মেয়ে) তিনটি করে ৬টি বিভাগে দৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

এছাড়া বিশেষ আকর্ষণ ছিল র‌্যাফেল-ড্র। র‌্যাফেল-ড্র-তে ছিল বিশেষ পুরস্কার একটি ল্যাপটপ ও একটি ট্যাবলেটসহ আরো বিশটি পুরস্কার।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *