ফেব্রুয়ারি ২১, ২০২৪

ঢালী নাসির উদ্দিনের আমন্ত্রণে ইফতার মাহফিল অনুষ্ঠিত


বিশিস্ট সামাজিক ও ব্যবসায়িক ব্যক্তিত্ব, ইতালি বিএনপির সাধারণ সম্পাদক জনাব ঢালী নাসির উদ্দিনের ব্যবসায়িক প্রতিষ্ঠান ঢালী ফাষ্ট ফুড ও লা স্টোরিয়া দি রোমা-র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১১ এপ্রিল, মঙ্গলবার ইতালির রাজধানী রোমের তরপিনাত্তারাস্থ তরপিনাত্তারা মুসলিম সেন্টার জামে মসজিদে অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ইতালি শাখার সভাপতি হাজী আব্দুর রাজ্জাক, সিনিয়র সহ সভাপতি হাজী আমিনুর রহমান সালাম, সহ সভাপতি সাজ্জাদুল কবীর, হুমায়ন কবীর, সিরাজুল ইসলাম মৃধা, গাজী সালাহ উদ্দিন সুইট, শ্রমীক দলের সভাপতি নুরুল আবছার, বিএনপি নেতা দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোঃ তৌহিদ কাদের, কাজী আবুল বাসার, আল আমিন বিশ্বাস, প্রচার সম্পাদক মৃধা শহিদুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন যুবদল ইতালি শাখার সভাপতি জাকির হোসেন, যুবনেতা মাহামুদুল হাসান, কাওছার আহমেদ তাজুলসহ ইতালি বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতি ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রায় ছয়শতাধিক ধর্মপ্রাণ রোজাদার মুসল্লীরা।

ইফতার পূর্ব এক ইসলামিক আলোচনায় পবিত্র কোরআনের সুরা আরাফ থেকে তাফসির ও দোয়া মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা হুমায়ুন রশীদ রাজী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *