ইতালি বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।


পবিত্র মাহে রমজানে ইতালি বিএনপি আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা পর্বে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে মুসলিম উম্মার শান্তি প্রত্যাশা করা হয়েছে।
২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে রোমে আয়োজিত আলোচনা ও ইফতার ইফতার মাহফিল পূর্ব আলোচনায় সভাপতিত্ব করেন ইতালি বিএনপি’র সভাপতি হাজী আব্দুর রাজ্জাক,সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি আনিমুর রহমান সালাম,সহ সভাপতি সাজ্জাদুল কবির, হুমায়ুন কবির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মো. তৌহিদ কাদের,রোম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাসারসহ ইতালি বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ইফতারের পূর্বে অনুষ্ঠিত ইসলামী আলোচনা সভায় মসজিদের ইমাম সংযম ও ভ্রাতৃত্বের মাস পবিত্র মাহে রমজান নিয়ে গুরুত্বপূর্ণ বয়ান পেশ করেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুর রহমান।

পরিশেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোসহ বিএনপির সকল নেতৃবৃন্দের আত্মার শান্তি কামনা ও সাবেক বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *